হরিরামপুরে প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যার্তদের মাঝে এান বিতরন

0
153

মজিব আহমেদ (লেবু)

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার যত দিন ক্ষমতায় রবে তত দিন মানুষের জন্যই কাজ করবেন। অপকর্ম করলে কারও ছাড় নেই। অপকর্মকারী যেই হোক- দলে মানিকগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এমন হুঁশিয়ারী দেন স্বেচ্ছাসেব,কলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ।

তিনি আর ও বলেন, করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় সারদেশে স্বেচ্ছাসেবকলীগের হাজার হাজার নেতাকর্মী মাঠে থেকে কাজ করে প্রধানমন্ত্রীর আস্থা অর্জন করেছেন, প্রশংসিত হয়েছেন। জাতীয় সংসদে স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করেছেন কাজেই কোন নেতা-কর্মীর অপকর্মের কারণে দলের সুনাম নস্ট হোক-তা কোনভাবেই মেনে নেওয়া হবে না।

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা ডাক বাংলো প্রাঙ্গনে স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত চার শতাধিক বন্যার্তের মাঝে এই ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাদরুল ইসলাম খান বাবলু ও কাজী যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান। হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপ্রতি গুলজার হোসেন বাচ্চু,সাধারন সম্পাদক দেওয়ান আব্দুর রউফ, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল ইসলাম কল্লোল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহাবুবুল হক খান খালিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, সাবেক সাধারন সম্পাদক মহিদুজ্জামান মহিদ, জেলা যুবলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম পারভেজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাড: সাদেকুল ইসলাম সোহা, সাবেক সাধারন সম্পাদক এনামুল হক রুবেল, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইরাদ কোরাইশী ইমন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইনামুল ইসলাম সাকিব,

হরিরামপুর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এমদাদুল হক বাদল সহ হরিরামপুর উপজেলা ছাএলীগের সভাপ্রতি মো ; লুৎফর রহমান , সাধারন সম্পাদক কামরুল হাসান ফিরোজ, ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।