ভাড়ারিয়া ইউনিয়নে তরুণদের আইডল চেয়ারম্যান হতে চান মোহাম্মাদ সাইদুর রহমান

0
706

নাজমুল চৌধুরী

মানিকগঞ্জ সদর উপজেলার  ভাড়ারিয়া  ইউনিয়নের কৃষ্ণপুর বালিরটেক গ্রামের সন্তান  তরুনদের আইডল চেয়ারম্যান হতে চান মোহাম্মদ  সাইদুর রহমান।

মানুষ মানুষের জন্য এই শ্রোগানকে সামনে রেখে সর্বদা মানুষের কল্যানে কাজ করে যাবার অঙ্গীকার করেন।

তিনি বলেন সকলেকে সাথে নিয়ে আগামিতে ভাড়ারিয়া ইউনিয়কে একটি আর্দশ ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তুলা হবে। তরুন প্রজন্মই পারে ভাড়ারিয়া ইউনিয়নকে  আইডল  ইউনিয়ন হিসেবে  গড়ে তুলতে ।

ইতিমধ্যেই ভাড়ারিয়া ইউনিয়নে  ছোট পরিসরে হলেও অনেক উদ্যোগ নেওয়ার চেষ্টা করে চলেছে ।

এই ছোট ছোট উদ্যোগ-ই একদিন ভাড়ারিয়া ইউনিয়নকে  অনেক দূর নিয়ে যেতে সাহায্য করবে।  সকল ভাড়ারিয়াবাসী কে আহব্বান করছি দল মত নির্বিশেষে সবাই পাশে থাকলে ভাড়ারিয়া ইউনিয়নকে একটি আইডল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব।  এই উদ্যোগ গুলকে সফলতা এনে দেওয়ার জন্য ভাড়ারিয়া ইউনিয়নে  এর এই তরুন প্রজন্মই পারে মাদক সহ সকল কাল থাবা থেকে মুক্ত করে ভাললাগা ভালবাসাময় একটা সপ্নিল ইউনিয়ন  এর জন্ম দিতে ।

আর আমার বিশ্বাস যদি আমরা সবাই ভাড়ারিয়াবাসীর স্বার্থে একে অপরের পাশে থাকতে পারি তবে সত্যিয়  তরুন দের এই উদ্যোগ মানিকগঞ্জেরর  বুকে আইডল হয়ে থাকবে ।

সেই সাথে সমাজ থেকে সন্ত্রাস মাদক চাঁদাবাজি বাল্যবিবাহ জঙ্গিবাদ দুর করে ভাড়ারিয়া ইউনিয়ন কে একটি স্বনির্ভর ও সুন্দর পরিচ্ছন্ন ইউনিয়ন করা হবে। চেতনার মশাল জ্বলছে জ্বলবে। জয় আমাদের হবেই।

জয় হোক ভাড়ারিয়া ইউনিয়ন, জয় হোক তারুন্নের ।

স্হানীয় মানুষের সাথে কথা বলে তারা জানায়  মোহাম্মদ  সাইদুর রহমানকে  আমরা  ছোট থেকেই চিনি তিনি সাধারন মানুষদের পাশে থাকেন।

তার মতন তরুন একজন চেয়ারম্যান হলে ইউনিয়ন বাসি উপকৃত হতে পারবে, সাইদুর রহমান সবাইকে নিয়ে কাজ করাতে পারবেন এবং সমাজের অনেকেই তাকে আইডল হিসাবে মনে করেন।